বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারি ২০২৩

আজকের রাশিফল মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারি ২০২৩

মেষ রাশি: বাবার জন্য বিপদ থেকে উদ্ধার হতে পারবেন। প্রিয়জনের জন্য মনঃকষ্ট। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যবসার ক্ষেত্র শুভ। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ হতে পারে।

বৃষ রাশি: খেলাধুলায় নাম করার ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। গুরুজনদের সঙ্গে ব্যবহারে মানসিক ক্লেশ হতে পারে। পেটের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশি: নিজের অজান্তেই কোনও কাজ দ্বারা সকলের প্রীতি লাভ করবেন। বন্ধুরা আপনাকে ঠকাতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মতান্তর সৃষ্টি হতে পারে। কোনও মহিলা-ঘটিত বিপত্তি আসতে পারে।

কর্কট রাশি : একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ বার বার করতে গিয়ে ব্যস্ত হতে হবে।

সিংহ রাশি: আগুন থেকে বিপদের আশঙ্কা। প্রেমিকার সঙ্গে তর্কে জেতায় আনন্দ লাভ। সংসারের জন্য অনেক করেও বদনাম। টাকাপয়সা চুরি যেতে পারে।

কন্যা রাশি: বন্ধুদের সঙ্গে অর্থব্যয় হতে পারে। সঙ্গীতে সাফল্য পাবেন। সংসারের ব্যয় বাড়তে পারে। কাউকে খারাপ কথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে।

তুলা রাশি: পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে তর্কে না যাওয়াই ভাল হবে। বাইরের লোকের জন্য বাড়তি খরচ হতে পারে।

বৃশ্চিক রাশি: বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে।

ধনু রাশি: স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমে আনন্দ বাড়তে পারে, তবে চিন্তাও থাকবে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন।

মকর রাশি: পত্নীর সঙ্গে বিবাদ নিয়ে যন্ত্রণা। শারীরিক কষ্টের কারণে কাজের প্রতি অনীহা। সন্তানের কোনও কাজে আনন্দ লাভ। বাবা-মায়ের চিকিৎসার খরচ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি: ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক বাধতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনও সুন্দরী মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে।

মীন রাশি: সমাজসেবায় শান্তিলাভ। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ বাইরের লোক নিতে পারে। চাকরির বিষয়ে কোনও বন্ধুর সঙ্গে আলোচনা হতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877